ছন্দের কবিতা
- অর্বাচীন পথিক ১০-০৫-২০২৪

শেষ থেকে শুরু শুধুই তুমি
জীবনটা যদি হতো প্রেমের কবিতা
তবে আমি ছন্দ হোতাম তোমার কবিতার ।
শুধু ছন্দ নয়,চরন,শব্দ গোটা কবিতাই,
তখন আমিই হোতাম তোমার সব কিছু।

আমার জীবনটা হয়নি প্রেমের কবিতা
আর তুমি ও হয়নি শেষ পর্যন্ত আমার জীবনের কবি…
তাই ছন্দ আর কবির সম্পর্ক হয়নি,
হয়েছে শুধুই বিচ্ছেদ…।

তুমি জীবন সংগ্রামে পরাজিত কবি
আর আমি তোমার ছন্দ যুদ্ধে আহত শরণার্থী ।
তুমি হতে চেয়ে ছিলে ছন্দের কবি,
আর লিখতে চেয়ে ছিল শুধুই ছন্দের কবিতা,
তোমার জন্য আর আমার জন্য
তুমি পারবে কি সেই কবিতা আর লিখতে……?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Ahsnan
২৭-০২-২০১৫ ০০:২০ মিঃ

Thank u

kobisabujahmed
০২-০২-২০১৫ ১৮:৩৮ মিঃ

nice very @@@@